1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

ফরিদগঞ্জে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৩১ বার দেখা হয়েছে

আমান উল্যা আমান: ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে র‌্যালী,আলোচনা সভা দোয়া ও কেক কাটার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
২৩জুন বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি রফিকুল আমিন,নজির আহমেদ, যুগ্মসম্পাদক আলমগীর হোসেন, ওয়াহিদুর রহমান রানা,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার,সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক,উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান,সাবেক যুবলীগনেতা হাজী সফিক,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম সােহাগ প্রমুখ। আলােচনা শেষে ওলামালীগের সভাপতি মাও.খন্দকার মিজানুর রহমান দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।
এসময় আ’লীগের অংঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের সাংগঠনিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এদিকে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ তাদের কার্যালয়ে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পৌরসভা সদরে আনন্দ শােভাযাত্রা শেষে ও কেককাটার মধ্য দিয়ে পালন করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০