1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কাপ্তাই রাস্তা মাথা এলাকায় যানযট সহ অবৈধ স্থাপনের উচ্ছেদ অভিযান

অনলাইন ডেস্ক
  • আপডেট : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১৭৩ বার দেখা হয়েছে

মোস্তাফিজুর রহমান চট্টগ্রাম

চট্টগ্রাম কাপ্তাই রাস্তা মাথা এলাকায় ট্রাফিক উত্তর জোনের এডিসি কাজি মোহাম্মদ হুমায়ুন রশিদ ও টিআই মোশাররফ সহ যানযট নিরাশন করতে এই উচ্ছেদ অভিযান সম্পন্ন করেন।২৭ জুন রবিবার দুপুর সাড়ে ১২টার সময় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

উচ্ছেদ ও যানযটের ব্যাপারে ট্রাফিক উত্তর জোনের এডিসি কাজি মোহাম্মদ হুমায়ুন রশিদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন,অবৈধভাবে রাস্তার দুইপাশ দখল করে অবৈধভাবে রাস্তার উপরে স্থাপন বসানোর কারনে জ্যামযট সৃষ্টি হচ্ছে, রাস্তার দুইপাশ জাতে সবসময় পরিস্কার পরিচ্ছন্নতা থাকে।

তিনি বলেন,অনেক সময় জ্যামযটের কারনে দুর্ঘটনার কবলে পরতে হয় সাধারণ মানুষকে,সাধারণ মানুষের চলাচলের রাস্তা নিরাপত্তা করতে আমাদের এই অভিযান আব্যাহিত থাকবে বলে জানান এডিসি কাজি মোহাম্মদ হুমায়ুন রশিদ।

এব্যাপারে টি আই মোশাররফ এর কাছে জানতে চাইলে তিনি বলেন,ট্রাফিক বিভাগের উদ্ধোধন কর্মকর্তা এডিসি হুমায়ুন কবির স্যারের নির্দশনায় আজকের এই অভিযান করা হয়েছে,সামনে ঈদুল আজহা উপলক্ষে এই রাস্তায় জাতে জ্যামযট সৃষ্টি না হয়,আমরা আগে থেকেই রাস্তা পরিস্কার পরিচ্ছন্নতা রাখার জন্য আমাদের এই অভিযান করা হচ্ছে।

তিনি আর ও বলেন,কাপ্তাই মোড় এলাকায় রাস্তার দুইপাশে যসব দোকানপাট বসানো হয়েছে,এই দোকানগুলোর জন্য যানবাহন ও সাধারণ মানুষ চলাচল করতে সমস্যা হচ্ছে,যানবাহন ও সাধারণ মানুষের চলাচলের রাস্তাটি পরিস্কার পরিচ্ছন্নতা করে যাচ্ছি আমরা।

তিনি বলেন,এপযন্ত দুইটি গ্রাম সিএনজি ও একটি ব্যাটারী চালিত টমটম গাড়ী মামলা দিযেছি,এবং দুইটি মোটরসাইকেল টু করা হয়েছে,আমাদের এই অভিযান প্রতিনিহত চলবে,বলে জানান টিআই মোশাররফ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০