1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

সোনাগাজীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ২৮২ বার দেখা হয়েছে

ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে নির্মাণাধীন আশ্রয়ণ কেন্দ্রে ঘাস কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এনামুল হক লিটন (৩৮) নামে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তারিখ ২৮/০৬/২০২২ইং মঙ্গলবার সকাল নয়টার দিকে সোনাগাজী সদর ইউনিয়নের শাহাপুর নির্মাণাধীন আশ্রয়ণ কেন্দ্র থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
পুলিশ,নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়,শাহাপুর গ্রামের করিমুল হকের ছেলে কৃষক এনামুল হক লিটন মঙ্গলবার ভোর পাঁচটার দিকে নির্মাণাধীন আশ্রয়ণ কেন্দ্রের পাশে ঘাস কাটতে যান। এসময় আশ্রযণ কেন্দ্রে পানি সরবরাহের জন্য স্থাপিত মোটরের তারে বিদ্যুতায়িত হয়ে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।
নিহতের মামা উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ অভিযোগ করেন, কর্তৃপক্ষের নির্মাণ কাজের অবহেলা ও অব্যবস্থাপনার কারণে কাস্তে হাতে ঘাস কাটতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে তার ভাগ্নের মর্মান্তিক মৃত্যু হয়েছে। প্রধানমন্ত্রীর অগ্রাধিকারের প্রকল্পটি বিতর্কিত করতে এই অবহেলা ও অব্যবস্থাপনা করা হয়েছে কিনা কিনা খতিয়ে দেখার দাবি জানান তিনি।
আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মঞ্জুরুল হক বলেন,বিষয়টি অত্যন্ত মর্মান্তিক। নির্মাণ শ্রমিকদের দায়ীত্বে কোন অবহেলা ছিল কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে।
উল্লেখ্য; ওই আশ্রয়ণ কেন্দ্রে সরকারি খাস জমিতে প্রতিটি ঘর ২ লাখ ৫৯হাজার ব্যয়ে ১৩৭টি ঘর নির্মাণ কাজ চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০