1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

বটিয়াঘাটায় জালিয়াতি করে জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ২৭৮ বার দেখা হয়েছে

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি

জাল জালিয়াতি করে জমি দখলের প্রতিবাদে আজ মঙ্গলবার বেলা ৩ টায় বটিয়াঘাটা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন,বটিয়াঘাটা উপজেলার হাটবাটি গ্রামের মৃত আনোয়ার হোসেন এর স্ত্রী ফিরোজা বেগম। তিনি বলেন,আমার স্বামী আমাদের জামাই বড় বয়রা খালিশপুর এলাকার কামাল হাওলাদারকে পৌনে এক শতাংশ জমি গত ২০২১ সালের ২৯ ডিসেম্বর রেস্ট্রি করে দেন। কিন্তু কামাল হোসেন বটিয়াঘাটার দলিল লেখক অসিত ও নাজিমের সঙ্গে যোগসাজশে ৭ পয়েন্টের স্হলে ৭০ শতক জমি কবলা করে নেয়। পরে আমরা এর প্রতিবাদে আদালতে জালিয়াতি মামলা করি। তার পর থেকে কামাল হোসেন আমাদের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করেন।

গত ২৫ মে আমরা ঐ জমিতে অবস্হিত ঘরে তালা লাগিয়ে দেই ও কমালের বিরুদ্ধে খালিশপুর থানায় মামলা দায়ের করি। সেই মামলায় সে প্রায় এক মাস হাজত বাস করে। পরে সে জামিনে মুক্তি পায়। মুক্তি পেয়ে গত ২৭ জুন তার বাবা, মা,ভাই,বোনসহ অন্যান্যদের নিয়ে ঘরের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ঘরের ভিতর থাকা স্বর্ণালঙ্কারসহ অন্যান্য মালামাল লুট করে। খবর পেয়ে আমি ও আমার দু মেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। এবং তাদেরকে বাধা প্রদান করলে কামলসহ নুর হোসেন হাওলাদার,সালেহা বেগম,জাকির হোসেন,আব্দুর রহমান মিলে আমাদের উপর হামলা চালায়। কামাল বাহিনী আমাদের মারাত্মক জখম ও আহত করে।

এসময় স্হানীয়রা আমাদের উদ্ধার করে বটিয়াঘাটা হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে আমার বড়ো মেয়ে নাহিদা সুলতানা ও ছোট মেয়ে ফালগুলি হোসেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) চিকিৎসাধীন রয়েছে। তিনি এ ব্যাপারে বটিয়াঘাটা থানায় একটি মামলা করেন। যার নং – ২১। তাং ২৭/০৬/২০২২। এ ব্যাপারে তিনি পুলিশ প্রশাসনসহ উর্ধতন কর্তৃপক্ষর দৃষ্টি আকর্ষণ করেন ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০