1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় নিখোঁজের ১৮ দিন পর স্কুল ছাত্রের কাটা মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৩৯৭ বার দেখা হয়েছে

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার হোমনায় নিখোজের ১৮ দিন পর মো. হৃদয়(১২) নামের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রের (লাশ) কাটা অংশ উদ্ধার করছে পুলিশ।
মঙ্গলবার বিকালে উপজলার ঘনিয়ারচর গ্রামের পশ্চিম পাশে নোয়াগাও দড়িকান্দি কালু শাহ’র বাড়ীর পাশের নদীতে তার লাশের নিম্ন অংশের সন্ধান মেলে। পরে তার পরিবার তার পড়নের পেন্ট দেখে লাশ সনাক্ত করে।

মো. হৃদয় উপজলার চিৎপুর গ্রামের মো,নাসির উদ্দিনের ছেলে। ও আছাদপুর হাজী সিরাজ দৌলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। গত ১১ জুন শনিবার হৃদয় বাড়ি থেকে নিখোঁজ হন র্মমে হোমনা থানায় সাধারণ ডায়েরী করেন তার চাচা এনায়ত। ডায়েরী নং৫৪৫ তারিখ-১২/৬/২০২২ ইং

হৃদয়ের চাচা এনায়েত জানান,গত ১১ জুন সকালে তার বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে আর ফিরে আসেনি। সম্ভাব্য সকল জায়গায় খুজে না পেয়ে পর দিন ১২ জুন হােমনা থানায় একটি নিঁখােজ ডায়রী করি ।

আজ ১৮দিন পর আজ তার লাশের কাটা নিম্নাংশের সন্ধান পায় পুলিশ। এ সময় তার প্রেন্ট দেখে আমরা তার লাশ চিহ্নিত করি। হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, আজ নদী থেকে একটি বাচ্চার দেহের নিম্নাংশ উদ্ধার করা হয়েছে। উপরের অংশ উদ্ধারে কাজ করছে পুলিশ । পুরো লাশ পাওয়া গেলে লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হবে। কােন অভিযােগ পাইনি অভিযােগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হব ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০