1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কক্সবাজারের চৌফলদন্ডী থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ২

নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ২৭৬ বার দেখা হয়েছে

আবদুল কাদের কক্সাবাজার প্রতিনিধি

কক্সাবাজার-চৌফলদন্ডী- ঈদগাহ রুট ইয়াবা কিংবা যে কোন মাদক পরিবহনের জন্য দীর্ঘদিন ধরে নিরাপদ রোড হিসাবে ব্যবহার করছে কারবারীরা। টেকনাফ থেকে কক্সবাজার এর কস্তুরা ঘাট হয়ে,নৌ রুটে সরাসরি ইয়াবার বড় বড় চালান চলে যায়,সোজা চৌফলদন্ডী ঘাটে। তারপর ওখান থেকে সড়ক পথে বিভিন্ন মাধ্যমে চলে যায় চট্রগ্রাম, ঢাকা সহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ শহর গুলিতে।এভাবে উপকুলীয় এলাকা চৌফলদন্ডীতে হাত বাড়ালেই মিলছে মাদক।

কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নে ৪ হাজার পিস ইয়াবা লেনদেন কালে ২ জন মাদক কারবারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি আভিযানিক দল।জেলা পুলিশ সুপারের নির্দেশনায় ২৮ জুন ২০২২ মঙ্গলবার সকাল আনুমানিক ১১ টায় জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ এর নেতৃত্বে চৌফলদন্ডী বাজারের দক্ষিন পাশ থেকে তাদের আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হল কক্সবাজার সদর থানাধীন চৌফলদণ্ডী নতুন মহাল এলাকার নুর আহমেদের ছেলে ছাদেকুর রহমান সেজু (২৯) এবং মহেশখালী থানার মাহারপাড়া নতুন বাজার এলাকার দুদু মিয়ার ছেলে শহীদুল ইসলাম (৪০)।

মাদক কারবারী সেজু বাজারের ব্যাগে করে নিয়ে আসা ইয়াবা অপর কারবারী শহীদ কে হস্তান্তরের সময় হাতেনাতে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১২ লাখ টাকা হবে। এই ঘটনায় মাদক কারবারের সাথে আরো কয়েকজন জড়িত আছে মর্মে জানা যায়।এই ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই জাহিদুল ইসলাম আরমান বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, মঙ্গলবার দুপুরে চৌফলদণ্ডী বাজারে মাদক লেনদেনের সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে হাতেনাতে দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০