1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

শাজাহানপুরে জমির মাটি খুড়ে রড উত্তোলনের ঘটনায় থানায় অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ২৩১ বার দেখা হয়েছে

মিজানুর রহমান মিলন:বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া গ্রামের মন্ডলপাড়ার এলাকা হতে একটি জমির মাটি খুড়ে রড তোলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এঘটনায় গত ২৮ জুন রবিবার দুপুরে খোট্টাপাড়া ইউনিয়নের ঘাসিড়া নওদাপাড়ার রমজান আলী প্রামানিকের ছেলে আব্দুর রউফ ওরফে দোলন শাজাহানপুর থানায় অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানাযায়; ঘটনার বাদী দোলন রবিবার (২৮ জুন) ভোর সাড়ে ৫ টার পরে ঘুম থেকে উঠে পায়চারী করার জন্য বাড়ি থেকে জালশুকা বাজারের দিকে যাওয়ার পথে খোট্টাপাড়া গ্রামের মন্ডলপাড়া গ্রামাস্থ জনৈক বিবাদী রানার জমি থেকে রড উত্তোলন করতে দেখেন। তখন সে ১নং বিবাদী আবু সুফিয়ান সমুন কে রডগুলো জমির ভিতর থেকে উত্তোলন করার কারণ জানতে চাইলে বাদী দোলনকে গালাগালি করে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায়। পরে বিষয়টি দোলন স্থানীয় ইউপি সদস্য সহ এলাকার গণ‍্যমান‍্য ব‍্যক্তিদের সাথে আলোচনা করে শাজাহানপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এব‍্যাপারে আবু সুফিয়ান সুমন জানান, আমি নির্বাচন করার সময়ে আমার বউয়ের টাকায় রড গুলো বাড়ী নির্মাণের জন্য ক্রয় করে আমার ফার্মের মধ্যে রেখেছিলাম। আমার কাছে এসব রড ক্রয়ের মেমো এখনো আছে। কারও জমির মধ্যে রড ছিল না। আমি নির্বাচন করার কারণে আমার সাথে ষড়যন্ত্র করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট।

রড বিক্রেতা প্রতিষ্ঠান মেসার্স রাহা ট্রেডার্স এর মালিকের সাথে যোগাযোগ করলে তিনি জানান, রডগুলো আমি তার কাছে বিক্রি করেছি তা সঠিক। কিন্তু তিনি রডগুলো নিয়ে গিয়ে কোথায় রাখছেন তা আমি জানিনা।

এঘটনায় অভিযোগের তদন্ত কর্মকর্তা এস আই শাহীন আলী জানিয়েছেন, অভিযোগ সাপেক্ষে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং বিক্রেতা প্রতিষ্ঠান মালিককের সাথে কথা বলা হয়েছে। প্রকৃতপক্ষে রডগুলো আবু সুফিয়ান সুমনের ক্রয় করে রাখার সত‍্যতা পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০