1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

গভীর শোক ও শ্রদ্ধায় রাষ্ট্রীয় মর্যদায় মোশারফ কমান্ডারের দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ২৭৪ বার দেখা হয়েছে

মোঃ আবু মুসা তুহিন:সোনাগাজী থেকে

গভীর শোক শ্রদ্ধায় রাষ্ট্রীয় মর্যদায় বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন কমান্ডারের দাফন সম্পন্ন হয়েছে। বুধবার রাত নয়টায় সোনাগাজী কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানে মরহুমের নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরাস্থানে চিরনিন্দ্রায় সমাহিত করা হয়। জানাযার নামাজে ইমামতি করেন সোনাগাজী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাও. নাছির উদ্দিন।

রাষ্ট্রের পক্ষে গার্ড অব অনার প্রদান করেন সহকারি কমিশনার (ভুমি) অনিক চৌধুরীর নেতৃত্বে পুলিশের চৌকস একটি দল।
সোনাগাজীতে মহান মুক্তিযুদ্ধ, শিক্ষা, সংস্কৃতি ও অবকাঠামো উন্নয়নে তার অসামান্য অবদানের কথা উল্লেখ করে স্মৃতিচারণমূলক মূলক বক্তব্য রাখেন সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, সোনাগাজী পৌরসভার মেয়র, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম খোকন, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ নাসির উদ্দিন, সোনাগাজী পৌরসভার সাবেক মেয়র, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল মজিদ ভুলু মিয়া, সোনাগাজী বাজার বণিক সমিতির প্রাক্তন সভাপতি আবু তাহের ডিলার, পরিবারের পক্ষে তার সহোদর বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মিয়া ও মরহুমের একমাত্র সন্তান সাখাওয়াত হোসেন মণি প্রমুখ।

আ’লীগ,বিএনপি,জামায়ায়াত,জাতীয় পার্টি,সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ, ও ব্যবসায়ী বৃন্দ সহ হাজারো ধর্মপ্রাণ মুসল্লী মরহুমের নামাজে জানাযায় অংশগ্রহন করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০