1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লা ক্রীড়া পরিবারের পক্ষ থেকে নব নির্বাচিত মেয়র রিফাতকে সংবর্ধনা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২৫৪ বার দেখা হয়েছে

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা জেলার ক্রীড়াঙ্গনের সাথে জড়িত ক্রীড়া পরিবারের পক্ষ থেকে কুমিল্লা সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত কে সংবর্ধনা দেওয়া হয়েছে। কুমিল্লা ক্রীড়াঙ্গনের নিবেদিত প্রান কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি হিসেবে মেয়র নির্বাচিত হয়ে ক্রীড়াঙ্গন কে গৌরবান্বিত করায় কুমিল্লা ক্রীড়া পরিবারের পক্ষ থেকে আরফানুল হক রিফাত কে এ সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন ডিসিপ্লিনের সাথে সর্ম্পৃক্ত শিশু কিশোর ও প্রশিক্ষণার্থীরা আরফানুল হক রিফাত কে বরণ করে নেয়।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার প্রাঙ্গনে শুক্রবার বিকাল ৪টায় সংবর্ধনার আয়োজন করে ক্রীড়া পরিবার। সংবর্ধনা অনুষ্ঠানে কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত কে ক্রিকেট, ফুটবল, হকি, কাবাডি, ভলিবল, তায়কোয়ানডো, কারাতে সহ বিশটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বরণ করে নেয়।
খেলোয়াড়রা কুমিল্লার সকল ক্ষেত্র থেকে খেলোয়াড় সৃষ্টির জন্য নিয়মিত প্রশিক্ষণ, খেলার মাঠ, ক্রীড়া সামগ্রী, নিরাপদ পরিবেশ তৈরী করে দিতে মেয়র এর কাছে এ সকল বিষয় তুলে ধরেন।
খুদে খেলোয়াড়দের কথা শুনে কুমিল্লা সিটি কর্পোরেশন নব নির্বাচিত মেয়র, কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি, আরফানুল হক রিফাত বলেন আমি খেলার মাঠের মানুষ এ খেলার মাঠ থেকে আমি বেড়ে উঠেছি। আমার সন্তান তুল্য খেলোয়াড়রা এ অনুষ্ঠানের মাধ্যেমে তাদের যে চাহিদাগুলোর বিষয়ে বলেছে আমি সবগুলোর সাথে এক মত পোষন করছি। খেলাধুলা কে এগিয়ে নিয়ে এবং খেলোয়াড় তৈরীর লক্ষ্যে তাদের দাবীগুলো বাস্তবায়নের জন্য আমি দ্রুতই উদ্যোগ নিবো।
অনুষ্টানের শুরুতে খুদে খেলোয়াড়দের নিয়ে কেক কাটেন মেয়র আরফানুল হক রিফাত। অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজক কুমিল্লা জেলা সংস্থার সাধারণ সম্পাদক ক্রীড়া ব্যক্তিত্ব নাজমুল আহসান ফারুক রোমেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র আরফানুল হক রিফাতের সহধর্মীনী ফারহানা হক শিল্পী। অনুভূতি ব্যাক্ত করেন কুমিল্লা জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, ধন্যবাদ জানান জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এয়ার আহমেদ সেলিম। খেলোয়াড়দের মধ্যে বক্তব্য রাখেন অনুর্ধ-১৭ মহিলা ফুটবল দলের আছমা আক্তার, খুদে ফুটবলার সাদ খন্দকার, অনুর্ধ-১৭ জেলা ফুটবল দলের খেলোয়াড় শাহপরান জেলা ক্রিকেট দলের খেলোয়াড় স্বপন কুমার দে, ক্রিকেট একাডেমি র শিক্ষার্থী মো: শামীম, কুমিল্লা ক্রিকেট কোচিং সেন্টার শিক্ষার্থী আজাদ হোসেনসহ অন্যান্যরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০