1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

বাঞ্ছারামপুরে হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের প্রীতি ফুটবল ম্যাচ খেলা উদ্ভোধন

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ২৫২ বার দেখা হয়েছে

মো.নাছির উদ্দিন,বাঞ্ছারামপুর প্রতিনিধি

সবাইকে সম্মান করি, শান্তিপূর্ণ সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে যুব সমাজকে উদ্বুদ্ধকরণের মাধ্যমে সমাজে শান্তি, সৌহার্দ্য ও সহনশীলতা প্রতিষ্ঠার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর নূরে মদিনা সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের অংশ গ্রহণে প্রীতি ফুটবল ম্যাচ খেলা উদ্ভোধন হয়েছে।

শনিবার (২ জুলাই) বিকাল ৪ ঘটিকার সময় মাদ্রাসার আয়োজনে মাদ্রাসা সংলগ্ন বালুর মাঠে অত্র মাদ্রাসার প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো.ইকবাল হোসেনের সভাপতিত্বে খেলাটি শুভ উদ্ভোধন করেন মাদ্রাসার সভাপতি মো.মুকবল হাসান মোক্তার তিনি ফুটবলে কিক করার মধ্য দিয়ে খেলার আনুষ্ঠানিকতা শুরু করেন।

অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা নুরমোহাম্মদ আল-ক্বাদরী বলেন খেলাধুলা সমাজের অপরাধ মূলক কর্মকাণ্ড থেকে যুব সমাজকে দুরে রাখে,লেখা পড়ার পাঁশাপাঁশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলেন,সুস্হ্য ভাবে জীবন যাপন করতে খেলাধুলার বিকল্প নেই।
খেলাধূলার মাধ্যমে আমাদের স্বাস্থ্য ও মন ভালো থাকে। এই টুর্নামেন্টের মধ্যে দিয়ে শিক্ষার্থীরা আরও সতেজ হয়ে উঠবে।খেলাধুলার মাধ্যমে মনটাকে উৎফুল্ল রাখা যায়। যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হার।
এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই সভাপতি হাসান মোক্তার খেলোয়াড়দের জার্সি ও মরহুম তৌহীদের ছেলে মিসর প্রবাসী মো.নজরুল ইসলাম ২টি ফুটবল দিয়ে উৎসাহিত করলেন। তাই দেশের খেলাধুলাকে বহুদূর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

এই সময় উদ্ভোধনী খেলায় উপস্হিত ছিলেন অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা মো.নজরুল ইসলাম,সহ-সভাপতি মাওলানা উসমান গনি আল-ক্বাদরী,উজানচর কে এন উচ্চবিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মুফতি মাওলানা ইব্রাহিম খলিল আল-ক্বাদরী শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০