1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

বাঞ্ছারামপুর মডেল থানার নবাগত ওসি সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২৪২ বার দেখা হয়েছে

মো.নাছির উদ্দিন: বাঞ্ছারামপুর প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো.নূর আলমের সঙ্গে সাংবাদিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেলে বাঞ্ছারামপুর মডেল থানার আয়োজনে থানার সভাকক্ষে উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন তিনি।

সভায় বাঞ্ছারামপুরের আইনশৃঙ্খলা সুষ্ঠু রাখা এবং মাদক নিয়ন্ত্রণ, কিশোর অপরাধ দমনে তাদের মোবাইল ব্যবহারে কঠোর পদক্ষেপ গ্রহণ করা, মোবাইলে জুয়া খেলা বন্ধ করা, ইভটিজিং প্রতিরোধ, অবাধ তথ্য প্রদানের আহবান জানিয়ে বক্তব্য রাখেন বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহাম্মেদ সুবীর।
এসময় নবনিযুক্ত ওসি নূরে আলম সাংবাদিকদের একে অপরের সাথে পরিচিত হয়ে কুশল বিনিময় করেন এবং তিনি আশ্বস্ত করেন সকলের সহযোগিতা নিয়ে বাঞ্ছারামপুরকে একটি আদর্শ বাঞ্ছারামপুর গড়তে কাজ করে যাবেন।

তিনি সকলকে আশ্বস্ত করেন বাঞ্ছারামপুরকে মাদকের বিরোদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো ট্রলারেন্স নীতিকে কার্যকর করতে যথাযথ ভুমিকা পালন করবেন। এছাড়াও বাল্যবিবাহ রোধ করা এবং ডাকাত মুক্ত এলাকা গড়তে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টাফ রিপোর্টার সাব্বির আহমেদ সুবীর, দৈনিক আমাদের সময় ও বিজয় টিভির বাঞ্ছারামপুর প্রতিনিধি আশেক এমরান, দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি আমজাদ হোসেন সজল, দৈনিক কালেরকন্ঠের চাঁন মিয়া সরকার, দৈনিক মানবকন্ঠের ফারুক আহাম্মেদ,দৈনিক দেশ সেবার মো.নাছির উদ্দিন, দৈনিক ভোরের কাগজের রফিকুল ইসলাম, একাত্তর টিভির মো. বাহারুল ইসলাম, এশিয়ান টিভির রিফাত আবির, বাংলা টিভির ফয়সাল আহাম্মেদ, দৈনিক নয়া শতাব্দীর আল মামুন, চ্যানেল এস এর আলমগীর হোসেন,প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০