1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন “পথের প্রতিভা” গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ পুলিশের সাথে রোহিঙ্গা কিশোরী উধাও নির্বাহী ম্যাজিস্ট্রেসির আওতায় যেসব ক্ষমতা পেল সেনাবাহিনী বিক্ষুব্ধ জনতার ভয়ে দীপু মনিকে চাঁদপুর জেলা আদালতে হাজির করা হচ্ছে না মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের কুমিল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী

Translate in

সোনাগাজী পৌরসভায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অসহায় মানুষের মাঝে চাউল বিতরণ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ২৩৭ বার দেখা হয়েছে

মোঃ আবু মুসা তুহিন

সোনাগাজী পৌরসভায় মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সারাদেশে ১০ কেজি হারে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

এসময় উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম সাইফ সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও টেক অফিসার। উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আবদুল কাদের সহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। ৬ জুলাই বুধবার সকালে সোনাগাজী পৌরসভার ১,২, ও ৩ নং ওয়ার্ডের অসহায় দুস্থ নারী ও পুরুষদের মাঝে উক্ত চাউল বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০