1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

Translate in

খুলনায় বাসের সাথে ধাক্কায় ২ মোটর সাইকেল আরোহী গুরুতর আহতসহ নিহত ১

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ৩১০ বার দেখা হয়েছে

এইচ এম সাগর (হিরামন) খুলনা

খুলনায় সড়ক দুর্ঘটনায় আরাফাত হাওলাদার (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার বিকেল ৬ টার দিকে নগরের আরাফত নগর ও ময়ূরব্রীজের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ৫ নং মাছ ঘাট এলাকার জনৈক নুরুল হক হাওলাদারের ছেলে।

একই ঘটনায় বাবু ফারাজী নামে অপর এক যুবক আহত হয়েছে। সে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন হরিণটানা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রঞ্জন কুমার গাইন।

তিনি জানান,সোমবার বিকেলে মোটর সাইকেলযোগে নগরের জয়বাংলা মোড় হয়ে সোনাডাঙ্গার দিকে যাচ্ছিল আরাফাত ও বাবু। মোটর সাইকেলটি আরাফত নগর ও ময়ূরব্রীজের মাঝামাঝি স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বাসের সাথে ধাক্কা খায়। ঘটনাস্থলে তারা দু’জন মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে আরাফাতকে জরুরী বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই ঘটনা আহত বাবুকে সার্জারী বিভাগে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, ঈদের পরের দিন স্বাভাবিকভাবে ওই এলাকায় ভিড় থাকে। মোটরসাইকেলটি খুব দ্রুতগতিতে ঘটনাস্থল ত্যাগ করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে তাদের মোটরসাইকেলটি সজোরে ধাক্কা খায়। নিহত যুবক খুলনা সদর থানার ৫ নং মাছ ঘাট এলাকার জনৈক নুরুল হক হাওলাদারের ছেলে। পেশায় একজন ইজিবাইক চালক। ##

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০