1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

Translate in

উজিরপুরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফুটবল নাইট টুনামেন্ট অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ২২৮৫ বার দেখা হয়েছে

তাওহীদ ইসলাম (ফুয়াদ) বরিশাল প্রতিনিধি

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বরিশাল জেলার উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের যোগীরকান্দা মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও মহিলা মহাবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে
গতকাল ঈদের ২য় দিন ১১ জুলাই সোমবার উৎসব মুখর পরিবেশে ও টান টান উত্তেজনায়, ব্যাপক দর্শক সমর্থকদের উপস্থিতিতে মিনি বার ফুটবল নাইট টুনামেন্ট অনুষ্ঠিত হয়।

এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ওটরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ অলিউর রহমান লিংকন। এসময়ে তিনি তার বক্তব্য বলেন,পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রতি বছরের ন্যায়ে ব্যাপক আনন্দ উৎসবের মধ্যে সব বয়সের মানুষকে একত্রে খেলার মাঠে দেখা যায়। নিঃসন্দেহে এটা আমাদের ভালো শিক্ষনীয় দিক। এই বলে এ টুনামেন্টের ফাইনাল খেলার পেছনে যারা সহযোগিতা করেছেন তাদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময়ে সকলের উপস্থিতে বল গোল বারে মেরে খেলার উদ্বোধন করেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ওটরা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ বাবুল হোসেন রাড়ী।

সেসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার আবু হানিফ, ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন মৃধা, যোগীরকান্দা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক মোঃ মঞ্জুরুল আলম, মরহুম শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজ অধ্যাপক মোঃ জহিরুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নুর ইসলাম রাড়ী,সামসুল হক রাড়ী।
খেলার সঞ্চালনা করেন শাওন রাড়ী ও রেফারি ছিলেন মোঃ হাবিবুর রহমান।
সেসময় আরো উপস্থিত ছিলেন, হাজী তাহের উদ্দিন ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল রাড়ী, উজিরপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ নেতা তালহা জাহিদ, ওটরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাওলাদার মোঃ অনিক, সৈয়দ আজিজুল হক ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মোঃ ইমরান খান প্রমুখ।

এসময় এই নাইট টুনামেন্টকে উৎসব মুখর করতে যারা শ্রম ও সময় দিয়ে সফল ও স্বার্থক করেছেন মোঃ সফরুল ইসলাম মৃধা, আসাদ খান, সোহেল রানা, মঞ্জুর আলম, সোহাগ রাড়ী ‘সহ অন্যান্য শূধী জন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০