1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

Translate in

পলাশবাড়ীতে দলীয় নেতাকর্মীর সাথে ঈদ পুণর্মিলনীতে এ্যাড- মৃতি এমপি

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ৩২১ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও জাতীয় সংসদের প্যানেল স্পিকার এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপির উদ্যোগে নির্বাচনী এলাকা গাইবান্ধা জেলার পলাশবাড়ী এস এম পাইলট সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে আজ মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ পুণর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

পরে বিকালে সাদুল্লাপুর উপজেলার জয়েনপুর আদর্শ কলেজ মাঠে সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় নেতাকর্মীদের সাথে” ঈদ পুণর্মিলনী ও মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন তিনি। এছাড়াও এদিন তিনি সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের দাউদপুর পশ্চিমপাড়া জামে মসজিদের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন। এর আগে তিনি পলাশবাড়ী এস এম পাইলট সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রীতি ম্যাচের যৌথ চ্যাম্পিয়ান দলের হাতে ট্রফি তুলে দেন।

বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও জাতীয় সংসদের প্যানেল স্পিকার এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি দুই উপজেলার দলীয় নেতাকর্মীদের ও সাধারণ জনতাকে ঈদের শুভেচছা জানিয়ে তিনি বলেন ঈদের আনন্দ ভাগাভাগি করতে আজকের আয়োজন। আগামী দিন গুলোতে দলীয় নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা পালনে ঐক্যবদ্ধ থাকবে ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০